শুভংকরের ফাঁকি
- হাকিকুর রহমান ২৮-০৪-২০২৪

শুভংকরের ফাঁকি
হাকিকুর রহমান
============


শুভংকরের ফাঁকি
কোথায় তুলে রাখি
কোনটা আসল কোনটা নকল
চিনতে শুধু বাকি
সবই শুভংকরের ফাঁকি।
আসল নকলের মেলায়
কিছুই চেনা হয় বড় দায়
আসল নকল মিলে মিশে
ধাঁধাঁয় ফেলে আখি
সবই শুভংকরের ফাঁকি।
কান্নাকাটি যতই করি
মনে যতই বাসনা ধরি
কোন কিছুই দেয়না কাজে
যতই রাখি ঢাঁকি
সবই শুভংকরের ফাঁকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।